বাড়ি ফেরার পথে ইবি শিক্ষার্থী নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ১০:০৩ পিএম, ০৯ জুন ২০১৯

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে সাতক্ষীরায় বাড়ি ফেরার পথে আব্দুল্লাহ আল মামুন নামে ওই বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন।

শনিবার দুপুরে তিনি যশোর থেকে নিখোঁজ হয়েছেন বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। রোববার বিকেল পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ আব্দুল্লাহ আল মামুন সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের ঘোলা গ্রামের সিদ্দিক মোল্লার ছেলে। তিনি কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল কোরআন বিভাগের ছাত্র।

মামুনের বাবা সিদ্দিক মোল্লা জাগো নিউজকে জানান, শনিবার সকালে মামুন কুষ্টিয়া থেকে বাড়ির উদ্দেশে রওনা দেয়। এরপর দুপুরের দিকে তার সঙ্গে শেষ কথা। তখন মামুন যশোর পর্যন্ত এসেছে বলে জানায়। এরপর থেকে তার কোনো সন্ধান মিলছে না।

তিনি জানান, তার ছেলে কোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত নয়। সে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে লেখাপড়ার পাশাপাশি সেখানকার স্থানীয় একটি মসজিদে ইমামতি করে।

মামুনের বাবা অভিযোগ করে বলেন, ছেলে নিখোঁজ হওয়ার পর শ্যামনগর থানায় গিয়েছিলাম সাধারণ ডায়েরি করতে। কিন্তু থানা থেকে বলেছে- যেখান থেকে মামুন নিখোঁজ হয়েছে সেখানে সাধারণ ডায়েরি করতে হবে। সেজন্য আমি কুষ্টিয়ার পথে রওনা হয়েছি।

এ বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিল হোসেন জাগো নিউজকে বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র মামুন শ্যামনগর থেকে নিখোঁজ হয়েছেন- এমন তথ্য কেউ আমাদের জানায়নি। তাছাড়া নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়েরি করতে হলে যেখান থেকে নিখোঁজ হয়েছে সেখানেই করতে হবে। সেই থানা থেকে আমাদের থানায় কোনো তথ্যের জন্য সহযোগিতা চাইলে আমরা সেটি করব।

আকরামুল ইসলাম/এমবিআর/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]