জসীম উদদীন হল সংসদ নেতাদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদদীন হলের ক্যান্টিন থেকে এক লাখ ২০ হাজার টাকা চাঁদা নেয়ার অভিযোগ উঠেছে হল সংসদের ভিপি-জিএস ও এজিএসের বিরুদ্ধে।

রোববার হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. রহমত উল্লার কাছে তার কক্ষে এ অভিযোগ করেন ক্যান্টিনের মালিক। যার একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করে হল সংসদের ভিপি ফরহাদ আলী বলেন, আমাদের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা, ভুয়া। আমি এ ব্যাপারে কিছুই জানি না।

তিনি দাবি করেন, সামনে হল শাখা ছাত্রলীগের প্রেসিডেন্ট-সেক্রেটারি নির্বাচন। আমাদের বিরুদ্ধে অপপ্রচার ছড়ানো হচ্ছে; যাতে হলের ভিপি, জিএস, এজিএস- কেউ নেতৃত্বে আসতে না পারে।

ভিডিওতে দেখা যায়, ক্যান্টিনের মালিক অভিযোগ করে প্রাধ্যক্ষকে বলছেন, হলের ভিপি ফরহাদ আলী, জিএস এনাম এবং এজিএস সাইফুল ভয়ভীতি দেখিয়ে তার কাছ থেকে এক লাখ ২০ হাজার টাকা চাঁদা নিয়েছেন। যদিও তাদের দাবি ছিল দুই লাখ।

ক্যান্টিন মালিক আরও বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের পর ফরহাদ, এনাম, সাইফুল বিভিন্ন সময় ক্যান্টিনে এসে খাবার ফেলে দিত। একপর্যায়ে তারা আমার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না পেয়ে তারা প্রতিনিয়ত আমাকে হুমকি দিত এবং ক্যান্টিনে এসে খাবার ফেলে দিত। পরে আমি বাধ্য হয়ে ধারদেনা করে এক লাখ ২০ হাজার টাকা তাদের দেই।

এ বিষয়ে জানতে হলের প্রাধ্যক্ষ রহমত উল্লাকে একাধিকবার ফোন দিলেও তিনি কল রিসিভ করেননি।

এমএইচ/এমএআর/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :


আরও পড়ুন