ইবির আবাসিক হলে চুরি : তদন্তে কমিটি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ০৩ মার্চ ২০২১

ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হলে চুরির ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে হল কর্তৃপক্ষ। কমিটিকে আগামী সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বুধবার (৩ মার্চ) হলের প্রভোস্ট অধ্যাপক ড. আতিকুর রহমান ও আবাসিক শিক্ষকদের উপস্থিতিতে এক জরুরি বৈঠকে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে হলের আবাসিক শিক্ষক আল ফিকহ্ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. আমজাদ হোসেনকে আহ্বায়ক করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- সহকারী প্রক্টর ও উন্নয়ন অধ্যয়ন বিভাগের প্রভাষক হাফিজুল ইসলাম এবং বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক এস এম জহুরুল হক।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আল কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাহিদ নূর তার নিজ কক্ষ-২১৭ নম্বর রুমে প্রবেশ করেন। এ সময় তার কক্ষের তালাসহ মোট সাতটি তালা ভাঙা অবস্থায় দেখতে পান। ওই শিক্ষার্থীসহ কক্ষের আরও তিনজনের বই, জামা-কাপড়, জুতা, ভেতরের আলমারি ও প্রয়োজনীয় আসবাবপত্র চুরি হয়েছে বলে জানান তিনি।

পরে ভুক্তভোগী ওই শিক্ষার্থী সাদ্দাম হল প্রভোস্ট, প্রক্টর ও বিভাগীয় সভাপতি বরাবর একটি লিখিত অভিযোগ দেন।

রায়হান মাহবুব/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]