নতুন কমিটি পেল হাবিপ্রবির ইইই ক্লাব অব এইচএসটিইউ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, দিনাজপুর
প্রকাশিত: ০৮:১২ পিএম, ২৮ মে ২০২২
নতুন কমিটির ভাইস প্রেসিডেন্ট নুরআলম হাওলাদার ও সাধারণ সম্পাদক রবিউল আউয়ালকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের ‘ইইই ক্লাব অব এইচএসটিইউর’ নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ভাইস প্রেসিডেন্ট হিসেবে মো. নুরআলম হাওলাদার এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. রবিউল আউয়াল নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৮ মে) তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড মো. জামিল সুলতান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

নতুন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আশরাফুল ইসলাম, মো. আবুল কালাম আজাদ, মো. রুবায়েত খান, সাংগঠনিক সম্পাদক সাদমান রুমাদ শাতিল এবং সহ-সাংগঠনিক সম্পাদক মো. আসিফ মাহমুদ, মো. তানভীর আহমেদ, রাজা আগারওয়াল।

কমিটিতে প্রচার সম্পাদক হিসেবে মো. আব্দুল্লাহ আল নোমান, সহ-প্রচার সম্পাদক মো. হাসনাত রহমান শান্ত, মো. রাকিব হাসান, মো. মেহেদি হাসান, সাংস্কৃতিক ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মো. আশফাকুর রাহমান আসিফ, সহ-সাংস্কৃতিক ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মো. মশিউর রহমান, ফারজানা ফাইজা মুস্তারি, মো. আব্দুল কাইয়ূম মিয়াকে মনোনীত করা হয়েছে। এছাড়া কার্যকরী সদস্য ১০ জন নির্বাচিত হয়েছেন।

এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]