ভাত শুকিয়ে চাল, সেই চালের ভাত খাচ্ছেন হলের শিক্ষার্থীরা!

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) স্বাধীনতা দিবস হলের ডাইনিংয়ে বেচে যাওয়া ভাত শুকিয়ে চাল করে তা আবার রান্না করে খাওয়ানোর অভিযোগ উঠেছে। এ ঘটনায় হলের শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়টির পাঁচটি হলের মধ্যে অন্যতম স্বাধীনতা দিবস হল। ওই হলের ডাইনিংয়ে রাতের বেচে যাওয়া ভাত শুকিয়ে চাল করে পরে তা রান্না করে খাওয়ানো হচ্ছে বলে দাবি শিক্ষার্থীদের। হলের কয়েকজন আবাসিক শিক্ষার্থী জানান, তারা কয়েকদিন ধরে দেখছেন এভাবে রাতের ভাত শুকাতে দেওয়া হচ্ছে এবং পরদিন ভাতের মান অত্যন্ত খারাপ হচ্ছে।

তবে ভাত শুকিয়ে চাল করার বিষয়টি স্বীকার করলেও সেগুলো খাওয়ানোর কথা অস্বীকার করেছেন দায়িত্বরত কুক আল আমিন গোলদার। তার দাবি, এগুলো পরে চাল বানিয়ে মুরগিকে খাওয়ানো হয়।

এ বিষয়ে জানতে চাইলে হল প্রভোস্ট মাহবুব আলম বলেন, বিষয়টি আপত্তিকর। আমি জিজ্ঞাসা করলে মুরগিকে খাওয়ানোর কথা বলেছে। কিন্তু এভাবে হলের পাশে ভাত থেকে চাল করলে সন্দেহ হতেই পারে। আমরা কাল কথা বলে একটা ব্যবস্থা নেবো।

এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।