নোয়াখালী প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

আর্জেন্টিনার জয়ে ‘সেভেন আপ’ উৎসব

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ২৭ নভেম্বর ২০২২

কাতার বিশ্বকাপে মেক্সিকোর বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে জয় পাওয়ায় সেভেন আপ (কোমল পানীয়) উৎসব করেছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আর্জেন্টিনার সমর্থকরা

শনিবার (২৬ নভেম্বর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ে আনন্দ মিছিল শেষে এ উৎসব পালন করেন আর্জেন্টিনার ভক্ত-সমর্থকরা।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ভাষা শহীদ আবদুস সালাম হলের সামনে এসে শেষ হয়।

jagonews24

আর্জেন্টিনার সমর্থক আবির মাহমুদ বলেন, ‘আজকের জয়টা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল। কেননা এই ম্যাচ হারলে আমরা নক আউট স্টেজে যেতে পারতাম না। তাই জয় উদযাপন করতে সেভেন আপ উৎসব করেছি।’

মিতু সাহা নামের আরেক আর্জেন্টিনার সমর্থক বলেন, ‘আমরা গোলের জন্য তৃষ্ণার্ত ছিলাম। অবশেষে ২-০ গোলে জয় লাভ করলাম। তাই সেভেন আপ পান করেছি। এটা একটা কোমল পানীয়। অনেকে গোল সংখ্যা মনে করেন।’

jagonews24

আর্জেন্টিনার সমর্থক ইসমাইল হোসেন বলেন, আর্জেন্টিনার খেলার ধরনই এমন। প্রথমার্ধে গোল না হলেও দ্বিতীয়ার্ধে গোল দেবেই। হতাশ হওয়ার কিছু নেই। আশা করছি এবার আর্জেন্টিনা বিশ্বকাপ নেবে।

লিওনেল মেসি ও এনজো ফের্নান্দেজের গোলে মেক্সিকোকে পরাজিত করে আর্জেন্টিনা। ফুটবল বিশ্বকাপে এই ম্যাচটি আর্জেন্টিনার জন্য বাঁচা-মরার লড়াই ছিল। ফলে বিশ্বকাপের শেষ ষোলোয় পৌঁছানোর আশাটা দারুণভাবেই টিকিয়ে রেখেছে আর্জেন্টিনা।

ইকবাল হোসেন মজনু/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।