ইবিতে রসায়ন বিভাগের মিলনমেলা


প্রকাশিত: ০১:০৭ পিএম, ০৮ এপ্রিল ২০১৬

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ফলিত রসায়ন ও রাসনিক প্রযুক্তি বিভাগের পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। পূর্ণমিলনী অনুষ্ঠান বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে মিলন মেলায় পরিণত হয়।

শুক্রবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

ফলিত রসায়ন ও রাসনিক প্রযুক্তি বিভাগের শিক্ষক ড. শরিফ মো. আল রেজার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন মাহমুদুল কবীর ও শ্রাবণী বসাক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ও রসায়ন বিভাগের শিক্ষক, বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম আলাউদ্দিন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি এবং ইবির রসায়ন বিভাগের শিক্ষক প্রফেসর ড. আব্দুস সাত্তার, ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান প্রমুখ।

আলোচন সভা শেষে বিকেল ৩টা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।

এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।