ইউসিএসআই ইউনিভার্সিটি বাংলাদেশের ‘মিট অ্যান্ড গ্রিট’ অনুষ্ঠান

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ২০ মে ২০২৪

ইউসিএসআই ইউনিভার্সিটি বাংলাদেশ ব্রাঞ্চ ক্যাম্পাসের আয়োজনে শনিবার (১৮ মে) ইউসিএসআই গ্রুপের প্রতিষ্ঠাতা দাতো পিটারের সঙ্গে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে বিশেষ ‘মিট অ্যান্ড গ্রিট’ অনুষ্ঠান হয়।

রাজধানীর বনানী ক্লাবে আয়োজন করা হয় এ অনুষ্ঠানের। এতে প্যানেল আলোচনায় মূল আলোচক হিসেবে আরও উপস্থিত ছিলেন ইউসিএসআই হেলথকেয়ারের চেয়ারম্যান ড. হিশাম আবদুল্লাহ, ইউসিএসআই ইউনিভার্সিটি বাংলাদেশ ব্রাঞ্চ ক্যাম্পাসের একাডেমিক উপদেষ্টামন্ডলীর সভাপতি এবং বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর প্রফেসর ড. আতিউর রহমান, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক উপদেষ্টা প্রফেসর ড. এ কে এনামুল হক, রেজিস্ট্রার প্রফেসর ড. শাহ সামিউর রশীদ এবং প্রভোস্ট চ্যান জো জিম।

ইউসিএসআই ইউনিভার্সিটি বাংলাদেশের ‘মিট অ্যান্ড গ্রিট’ অনুষ্ঠান

এই অনুষ্ঠানের মাধ্যমে ইউসিএসআই ইউনিভার্সিটি বাংলাদেশ ব্রাঞ্চ ক্যাম্পাসের শিক্ষার্থী ও অভিভাবকরা প্রথমবারের মতো বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা দাতো পিটারের সঙ্গে মতবিনিময়ের সুযোগ লাভ করেন। সেই সঙ্গে দাতো পিটার বিশ্ববিদ্যালয় ব্রাঞ্চ ক্যাম্পাস নিয়ে তার সুদূরপ্রসারী পরিকল্পনা ব্যক্ত করেন।

এক শিক্ষার্থীর প্রশ্নের জবাবে দাতো পিটার বলেন, একজন যোগ্য নেতা হিসেবে গড়ে উঠতে সাহসিকতা, ধৈর্যশক্তি, উৎকর্ষ, ও কর্মতৎপরতার সমন্বয় আবশ্যক।

প্রফেসর ড. এ কে এনামুল হক তার বক্তব্যে দেশের প্রথম বিদেশি বিশ্ববিদ্যালয় ব্রাঞ্চ ক্যাম্পাসের অংশ হতে পারায় অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থী ও অভিভাবকদের সাধুবাদ জানান।

অধ্যাপক ড. আতিউর রহমান ইউসিএসআই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শতভাগ চাকরিপ্রাপ্তির বিষয়টি তুলে ধরেন এবং বাংলাদেশ ব্রাঞ্চ ক্যাম্পাসের শিক্ষার্থীদের এই সুযোগ কাজে লাগানোর আহ্বান জানান।

ইউসিএসআই ইউনিভার্সিটি বাংলাদেশের ‘মিট অ্যান্ড গ্রিট’ অনুষ্ঠান

সমাপনী বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. শাহ সামিউর রশীদ অনুষ্ঠানে উপস্থিত মালয়েশিয়ান অতিথি ও প্যানেল সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান। পাশাপাশি তিনি শিক্ষার্থী ও অভিভাবকদের অংশগ্রহণের জন্য তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আরিফুল বারী মজুমদার, ইউসিএসআই গ্রুপের পরিচালক দাতিন লিলি, ভাইস প্রেসিডেন্ট আনিজা পারভীন, ইউসিএসআই হাসপাতালের পরিচালক ড. গ্যারেথ পিটার, ব্যবসায় শিক্ষা ও ব্যবস্থাপনা অনুষদের ডিন প্রফেসর ড. গোলাম আহমেদ ফারুকীসহ আরও অনেকে।

এসএনআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।