প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ১০:৫৭ এএম, ১১ জুলাই ২০২০
প্রতীকী ছবি

নোয়াখালীর সেনবাগে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ মামলার আসামি আকরাম হোসেন (২৫) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। শুক্রবার (১০ জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত আকরাম হোসেন উপজেলার অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামের গ্রামের আবদুল গফুরের ছেলে।

আহতরা হলেন- সেনবাগ থানা পুলিশের এএসআই লোকেন মহাজন, কনস্টেবল এমরান ও জিয়া। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে।

সেনবাগ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেনবাগের আলোচিত প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ মামলার আসামি আকরামকে আটক করতে রাতে পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশ সদস্যরা উপজেলার অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামে পৌঁছালে আকরাম ও তার সহযোগীরা অতর্কিত গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে আকরামের সহযোগীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আকরামকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, আহত পুলিশ সদস্যরা সেনবাগ সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহতের মরদেহ বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]