বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩

প্রকাশিত: ০৫:২৭ পিএম, ২১ এপ্রিল ২০১৭
বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩

বরগুনার আমতলীতে বাসের চাপায় আহত আরেক কোস্টগার্ড সদস্যের মৃত্যু হয়েছে। এতে ওই দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়িয়েছে তিন। শুক্রবার দুপুরে উপজেলার সেকান্দার খালী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আমতলী-কলাপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফুয়াদ হোসেন (২৩) ও আবদুস সাদেক (৩০), এনামুল হক (৩০)। এরা সবাই নৌ-বাহিনী থেকে প্রেষণে কোস্টগার্ডে পটুয়াখালীতে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী মো. বশির উদ্দিন জানান, কোস্ট গার্ডের তিনজন সদস্য একটি মোটরসাইকেলে করে পটুয়াখালী থেকে কুয়াকাটার দিকে যাচ্ছিলেন। কলাপাড়ার দিক থেকে ছেড়ে আসা আল্লাহর দান নামক যাত্রীবাহী একটি বাস পটুয়াখালীর দিকে যাচ্ছিল। কলাপাড়া-আমতলীর সীমান্তবর্তী বান্দ্রা নামক স্থানে বাস এবং মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

এ ঘটনায় গুরুতর আহত এনামুল হককে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে আমতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ উল্লাহ বলেন, বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও সহযোগী কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় নিয়মিত মামলার প্রক্রিয়া চলছে।

সাইফুল ইসলাম মিরাজ/এআরএ/পিআর