ঝিনাইদহে বিএনপির অনুষ্ঠানে মনির খান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০২:৪২ এএম, ০৮ সেপ্টেম্বর ২০১৭

ঝিনাইদহের মহেশপুরে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে মহেশপুর মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক সমিতি মিলনায়তনে বিএনপির নেতাকর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠানে সভাপত্বি করেন মহেশপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সংস্কৃতিক বিষয়ক সহ-সম্পাদক কণ্ঠশিল্পী মনির খান।

প্রধান অতিথির বক্তব্যে মনির খান বলেন, আপনারা দির্ঘদিন আমার সঙ্গে থেকে যেভাবে বিএনপির রাজনীতিকে স্বয়ংসম্পূর্ণ করেছেন, আপনাদের কাছে আমার অসংখ্য ঋণ জমা হয়ে রয়েছে। আমি এই ঋণ শোধ করতে চাই না। এই ঋণ কাধে নিয়েই আমি আপনাদের সঙ্গে কাজ করে যেতে চাই। এখন আর কোটচাঁদপুর মহেশপুরের বিএনপিতে কোনো বিভেদ নেই। তারপরও কেউ যদি কোনো কারণে অভিমান করে দূরে সরে থাকেন আমি তাকে আহ্বান করছি আপনি আসুন, আপনার মনের সমস্ত অভিমান আমাকে খুলে বলুন। আমি কথা দিচ্ছি আপনাদের নিয়ে সকল অভিমান মুছে আমরা ভাইয়ে ভাইয়ে এক হয়ে আগামী দিনের কোটচাঁদপুর মহেশপুরের বিএনপির হারানো ঐতিহ্য ফিরিয়ে আনবো।

monir khan

পরিশেষে মনির খান আবারও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী জনাব তরিকুল ইসলামের সুস্থতা কামনাসহ জেলা বিএনপির সভাপতি জনাব মশিউর রহমানের দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আবুল কাসেম সরদার, সাধারণ সম্পাদক মহিউদ্দীন মহি, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামল হোসেন, সদর উপজেলা কৃষক দলের আহ্বায়ক আব্দুর রউফ, হরিনাকুন্ড উপজেলা বিএনপির প্রচার সম্পাদক ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান প্রমুখ। এসময় বিএনপি ও তার অংঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো, সাবেক এমপি শহিদুল ইসলাম মাস্টারসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের যে সমস্ত নেতা-কর্মী মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে আজমপুর ইউনিয়নের সাবেক চেয়্যারম্যান জনাব নুরুল ইসলাম কোরআন তেলাওয়াত করেন ও দোয়া মাহফিল পরিচালনা করেন।

আহমেদ নাসিম আনাসারী/এফএ/এমএস

আপনার মতামত লিখুন :