চট্টগ্রামে ছাত্রলীগ নেতা হত্যায় মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৫ এএম, ০৭ অক্টোবর ২০১৭

চট্টগ্রামে মহানগর ছাত্রলীগের সহ সম্পাদক সুদীপ্ত বিশ্বাস রুবেলকে (২৫) বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার রাতে সদরঘাট থানায় মামলাটি করেন নিহতের পিতা বাবুল বিশ্বাস।

এর আগে শুক্রবার সকাল ৮টার দিকে নগরীর দক্ষিণ নালাপাড়া এলাকার বাড়ি থেকে সুদীপ্তকে ডেকে নিয়ে পিটিয়ে গুরুতর আহত অবস্থায় বাসার পেছনে ফেলে রেখে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সকাল ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এসময় সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সুদীপ্ত বিশ্বাস প্রায় এক বছর আগে চট্টগ্রাম সরকারি সিটি কলেজ থেকে ব্যবস্থাপনা বিভাগ থেকে স্নাতকোত্তার শেষ করেছিলেন।
সদরঘাট থানার ওসি মর্জিনা আক্তার থানায় মামলা দায়েরের তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অজ্ঞাতনামা কয়েকজন যুবককে মামলায় আসামি করা হয়েছে।

তিনি আরও বলেন, যেহেতু সুদীপ্তকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে, তাই পরিচিতদের মধ্যেই রয়েছে হত্যাকারী। এ ঘটনার রহস্য উদঘাটনও হত্যাকরীদের গ্রেফতারের পুলিশের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। 

এমএমজেড/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]