দিনদুপুরে প্রবাসী নারীর ২৩ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ২৯ নভেম্বর ২০১৭
প্রতীকী ছবি

সিলেটের বিশ্বনাথে ছেলের বউসহ ছিনতাইয়ের শিকার হয়েছেন যুক্তরাজ্য প্রবাসী এক নারী। ছিনতাইকারীরা ছেলের বউ জেবুন নাহার (৩০) ও শাশুড়ি জরিনা খাতুনের (৭০) ব্রিটিশ পাসপোর্ট, ব্যবহৃত মোবাইল ফোনসেট ও নগদ ২৩ লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

বুধবার দুপুরের দিকে অটোরিকশায় বাড়ি ফেরার পথে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের ভগিরচক নামক স্থানে তারা ছিনতাইয়ের শিকার হন। জরিনা বেগম উপজেলার বগিরচক (একাসুবাই) গ্রামের যুক্তরাজ্য প্রবাসী জুলহাস উদ্দিনের মা ও জেবুন নাহার তার স্ত্রী।

জানা গেছে, বুধবার উপজেলা সদরের উত্তরা ব্যাংক থেকে বউ ও শাশুড়ির পৃথক দুইটি চেকে ২৩ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করেন। এ সময় জরিনা বেগমের ৬০৯২ নম্বরের (সঞ্চয়ী হিসাব) অ্যাকাউন্ট থেকে ২২ লাখ ২০ হাজার ও জেবুন নাহারের ৬৭৩৯ নম্বর অ্যাকাউন্ট থেকে ১ লাখ ৫০ হাজার টাকা মোট ২৩ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করা হয়।

পরবর্তিতে সিএনজিচালিত অটোরিকশা করে বাড়ি যাওয়ার পথে বউ-শাশুড়ির ২৩ লাখ ৭০ হাজার ও তাদের সঙ্গে থাকা রঙমালা নামের অপর নারীর মোবাইলসেটসহ আরও ১০ হাজার টাকা ছিনতাই হয়।

বিশ্বনাথ থানা পুলিশের ওসি শামসুদ্দোহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তাসহ তদন্তের মাধ্যমে এর রহস্য উদঘাটনের চেষ্টা করছেন।

ছামির মাহমুদ/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :