‘বিএনপি যে অভিযোগ তুলেছে সেটা তাদের মুখস্থ বক্তব্য’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ১২:৪২ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৭

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন ঘিরে বিএনপি যে অভিযোগ তুলছে সেটা তাদের মুখস্থ বক্তব্য উল্লেখ করে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহাম্মেদ হোসেন বলেছেন, বিএনপি হেরে গেলে কী বলবে তা আগে থেকেই ঠিক করা থাকে। এমন বক্তব্য তাদের মুখস্থ থাকে। আগামী ২১ ডিসেম্বর লড়াই হবে আসল আর নকলের। আমরাই আসল আর বিএনপি নকল।

সোমবার সন্ধ্যায় নগরীর বেতপট্টি রোড়স্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সরকারের একজন প্রভাবশালী মন্ত্রীর আচরণবিধি লঙ্ঘনের কারণে সতর্ক করে নোটিশ দেয়ার বিষয়টি উল্লেখ করে আহাম্মেদ হোসেন বলেন, আওয়ামী লীগ সরকার নির্বাচন কমিশনের কার্যক্রমে কখনই হস্তক্ষেপ করে না। নির্বাচন কমিশন সম্পূর্ণ অবাধ ও স্বাধীন। রংপুরে নৌকার জয় হলে সারাদেশ জানবে রংপুরের মানুষ শান্তির পক্ষে, উন্নয়নের পক্ষে। তারা পেট্রল বোমার পক্ষে না।

এ নির্বাচনে হেরে গেলে বিএনপি আন্দোলনের কোনো ইস্যু তৈরি করবে কি-না? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কিসের আন্দোলন, পেট্রলবোমা মেরে মানুষ মারার আন্দোলন? যদি তাই হয় তাহলে জনগণ তা মেনে নেবে না।

রংপুরসহ সারাদেশে বর্তমান সরকার ও শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড এবং সাফল্যেরে বিভিন্ন দিক তুলে ধরে উন্নয়ন ও শান্তির এ ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে নগারবাসীর প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের শীর্ষ এ নেতা।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডলসহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জিতু কবীর/এমএএস/এমএস

আপনার মতামত লিখুন :