‘দুর্নীতিবাজ’ চেয়ারম্যানের অপসারণ দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৪:২১ পিএম, ১০ জানুয়ারি ২০১৮

অর্থ আত্মসাৎ ও দুর্নীতির অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজল চৌধুরীকে তার পদ থেকে অপসারণ করার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন বাড়িউরা বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নাগরিক কমিটির ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে নোয়াগাঁও ইউনিয়নের নানা শ্রেণি-পেশার কয়েকশ নারী-পুরষ অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাাড়িয়া জেলা পরিষদের সদস্য পায়েল হোসেন মৃধা, নাগরিক কমিটির আহ্বায়ক সাদেক হোসেন, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সদস্য শিপন মিয়া প্রমুখ।

এছাড়া মানবন্ধনকারীদের সমর্থন জানিয়ে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য জিয়াউল হক মৃধা।

বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান কাজল চৌধুরী একজন দুর্নীতিবাজ। তিনি জনগণের হোল্ডিং ট্যাক্স ও বিভিন্ন খাতের সরকারি তহবিলের অর্থ আত্মসাৎ করেছেন। আমরা তার দুর্নীতি-অনিয়মনের কথা একাধিকবার সংসদ সদস্য ও জেলা প্রশাসককে জানিয়েছি। কিন্তু তারা কোনো কার্যকরী পদক্ষেপ নিচ্ছে না। আগামী ৭২ ঘণ্টার মধ্যে যদি তাকে অপসারণ না করা হয় তাহলে ২৪ ঘণ্টার জন্য ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হবে। আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলতে থাকবে।

আজিজুল সঞ্চয়/এএম/আরআইপি

আপনার মতামত লিখুন :