ট্রাকের নিচ থেকে ঘুমন্ত চালকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৪:২১ পিএম, ১০ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৪:২৯ পিএম, ১০ জানুয়ারি ২০১৮

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁও ইউনিয়নের চাঁন্দেরঘোনা এলাকায় ট্রাকের নিচ থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। বুধবার সকালে স্থানীয়দের তথ্য মতে রাস্তায় দাঁড়ানো ট্রাকের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

মরদেহটি কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ওলুবইন্যা রাস্তার মাথা এলাকার মৃত হরেন্দ্র লাল দের ছেলে তেজন্দ্র লাল দে’র বলে জানিয়েছেন সড়কে চলাচলরত অন্য চালকরা। তিনিও ড্রাইভার ছিলেন।

তবে কখন থেকে তিনি নিখোঁজ সে ব্যাপারে বিস্তারিত কেউ জানাতে পারেনি। যে ট্রাকটির নিচে তাকে পাওয়া যায় সেটির মালিক ইসলামাবাদ ইউনিয়নের পাঁহাশিয়াখালী এলাকার জনৈক কোম্পানির বলে সূত্র জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় মেম্বার মিজানুর রহমান মহসিন জানায়, বুধবার সকালে লোকজন চলাচলের সময় মহাসড়কস্থ চাঁন্দেরঘোনা মসজিদ সংলগ্ন স্থানে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের নিচে শুয়া অবস্থায় এক ব্যক্তিকে দেখতে পান। দীর্ঘ সময় নড়াচড়া না দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ বেলা ১১টার দিকে ঘটনাস্থলে এসে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নিয়ে যায়। স্থানীয়রা জানায়, ট্রাকটি গতকাল মঙ্গলবার বেলা ১১টা থেকে ওই স্থানে দাঁড়ানো ছিল।

রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের এসআই ইমরান তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, কি কারণে তিনি মারা গেছেন তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য মরদেহটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি অভিভাবকের কাছে হস্তান্তর করা হবে।

সায়ীদ আলমগীর/এমএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :