সুন্দরবনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ১০:২৩ এএম, ১১ জানুয়ারি ২০১৮

 

সুন্দরবনে শরণখোলা রেঞ্জের সুখপাড়াচর এলাকায় র‌্যাব-৮ এর সঙ্গে বন্দুকযুদ্ধে বনদস্যু সুমন বাহিনীর তিন সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৮টা ৪০ থেকে ৯টা ২০ মিনিট পর্যন্ত উভয় পক্ষের মধ্যে এই গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধের পর র‌্যাব সদস্যরা বনদস্যুদের ব্যবহৃত ৪টি আগ্নেয়াস্ত্র ও ৩৯ রাউন্ড গুলি উদ্ধার করেছে। সকালে র‌্যাব-৮ এর অপরেশন অফিসার মেজর সোহেল রানা প্রিন্স এ তথ্য নিশ্চিত করলেও নিহত তিন বনদস্যুর নাম পরিচয় জানাতে পারেননি।

র‌্যাবের ওই কর্মকর্তা জানান, গোপন সংবাদের পর সুন্দরবনের শরণখোলার সুখপাড়ারচর এলাকায় র‌্যাব-৮ একটি দল সেখানে অভিযান চালায়। বৃহস্পতিবার সকালের দিকে বনের সুখপাড়ার চর এলাকায় পৌঁছালে বনের মধ্যে থেকে বনদস্যুরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে।

তিনি জানান, গুলিবিনিময় থেমে গেলে র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ তিন বনদস্যুর মরদেহ ও ২টি সিঙ্গেল ব্যারেল বন্দুক, ১টি কাটা রাইফেল, ১টি পিস্তল এবং ৪টি ধারালো অস্ত্র ও ৩৯ রাউন্ড গুলি উদ্ধার করে। নিহতদের মরদেহ ও উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র শরণখোলা থানায় হস্তান্তর করা হবে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়।

শওকত আলী বাবু/এফএ/আরআইপি

আপনার মতামত লিখুন :