বলগেট ডুবিতে নিখোঁজ এক শ্রমিকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৩:০৩ পিএম, ১২ জানুয়ারি ২০১৮

কিশোরগঞ্জের নিকলী উপজেলার সিংপুর বাজার সংলগ্ন এমারচর ঘাটে পাথর বোঝাই বলগেট ডুবির ঘটনায় নিখোঁজ এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে ডুবে যাওয়া বলগেটের কেবিন থেকে ময়মনসিংহ থেকে আসা একটি ডুবুরি দল মহসিন মিয়া (৫০) নামে ওই শ্রমিকের মরদেহ উদ্ধার করে।

নিকলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন ভূইয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিখোঁজ অন্য দুই শ্রমিককে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে ডুবুরিরা।

গতকাল বৃহস্পতিবার সকালে নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের সিংপুর বাজার ঘাট সংলগ্ন ধনু নদীতে পাথর বোঝাই বলগেট ডুবে বলগেটে থাকা তিন শ্রমিক নিখোঁজ হন।

নিখোঁজরা হলেন- বরগুনা জেলার তালতলী উপজেলার নিদ্রাসম গ্রামের আল আমিন (২৭) একই গ্রামের মহসিন মিয়া (৫০) ও মইন উদ্দিন (৫০)। এর মধ্যে মহসিন মিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। অন্য দুজন এখনো নিখোঁজ রয়েছেন।

তিন দিন আগে সিলেটের ছাতক থেকে পাথর বোঝাই বলগেটটি নারায়ণগঞ্জের কাঁচপুরের উদ্দেশ্যে যাত্রা শুরু করে গত বুধবার সন্ধ্যায় নিকলীর সিংপুর বাজার ঘাটে নোঙর করে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে হঠাৎ করে বলগেটটি পানিতে ডুবে যায়। এ সময় নৌকার ভেতরে চার শ্রমিক ঘুমিয়ে ছিলেন। ডুবে যাওয়ার সময় বলগেট থেকে পানিতে ঝাঁপিয়ে পড়েন মহসিন নামের এক শ্রমিক। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে।

নূর মোহাম্মদ/আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :