নারায়ণগঞ্জের ঘটনা দলে প্রভাব ফেলবে না

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০১:৪৩ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জের ঘটনা দলে কোনো প্রভাব ফেলবে না। কারণ এ সরকারের আমলে অপরাধ করে কেউ পার পাবে না। আমাদের দু’জন মন্ত্রী আদালতে হাজিরা দিচ্ছেন। একজন এমপি দোষী প্রমাণিত হয়েছেন। কিন্তু বিএনপির কিছু নেতা মিডিয়ায় সরকারবিরোধী কথা বলে আলোচিত হওয়ার চেষ্টা করছেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়ক পরিদর্শন শেষে মন্ত্রী এসব কথা বলেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে মন্ত্রী বলেন, যারা বিরোধী দলে থাকেন তারা অনেক কথা-ই বলেন। আদালতের রায় তাদের পক্ষে গেলে বলেন রায় সঠিক হয়েছে, আর বিপক্ষে গেলে বলেন এতে সরকার হস্তক্ষেপ করেছে। এ নির্বাচনে আওয়ামী লীগ অংশগ্রহণ করার জন্য মেয়র থেকে শুরু করে কাউন্সিলর প্রার্থী পর্যন্ত ঠিক করা হয়েছিল। নির্বাচনে জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী ছিলাম। কিন্তু আদালতের রায়ে নির্বাচন স্থগিত হওয়ায় আমরাও হতাশ।

তিনি বলেন, বিএনপি নেতারা মিথ্যাচারের প্রতিযোগিতায় নেমেছেন। সরকারবিরোধী কথা কে কত বলতে পারেন এ নিয়ে প্রতিযোগিতা করছেন এবং বিএনপি নেত্রীর কৃপা অর্জন করার চেষ্টা করছেন। বিশেষ করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলে নিজের অবস্থান ঠিক রাখার জন্য কড়া কড়া কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে ছিলেন, সওজ কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. শাহাব উদ্দিন খান, সওজ কুমিল্লার নির্বাহী প্রকৌশলী তোফাজ্জল হায়দার, হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার পরিতোষ ঘোষ ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আলমগীর হোসেন প্রমুখ।

উল্লেখ্য, কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়ক ফোরলেনে রূপান্তর করা হচ্ছে। আগামী এক মাসের মধ্যে এর কাজ শুরু হবে। ৫৯ কিলোমিটার দৈর্ঘ্যের এ ফোরলেন সড়কের নির্মাণ কাজে ব্যয় হবে ২ হাজার ১৭০ কোটি ৭৮ লাখ টাকা।

কামাল উদ্দিন/এফএ/আরআইপি

আপনার মতামত লিখুন :