পিকআপ-অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০২:৩৫ এএম, ২২ জানুয়ারি ২০১৮

জয়পুরহাট-বগুড়া মহাসড়কের কালাই উপজেলার সরাইল নামক স্থানে পিকআপ ভ্যান ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তিনজন। রোববার সন্ধ্যায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালাই পৌরসভার আওড়া মহল্লার আজিজার রহমান (৪০) এবং কালাই উপজেলার ধাপ শিকটা গ্রামের মৃত আবুলের স্ত্রী রওশন আরা (৪৫)।

আহতরা হলেন- একই উপজেলার নিমতলী গ্রামের ইনতাজ আলী সরদারের ছেলে রায়হান আলী (২০), পৌরসভার আওড়া মহল্লার আজিজার রহমানের স্ত্রী সালমা বেগম (৩৫) এবং বগুড়ার শিবগঞ্জ উপজেলা ধারা গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী রাশেদা বেগম (৩৫)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান জানান, রোববার সন্ধ্যায় একটি ব্যাটারিচালিত অটো-ভ্যানযোগে কয়েকজন যাত্রী সরাইল গ্রাম থেকে স্থানীয় পুনট বাজারে যাচ্ছিলেন। একইপথে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী পিকআপের সঙ্গে ওই অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোভ্যানের পাঁচ যাত্রী আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গুরুতর আহত আজিজার রহমান ও রওশন আরা রাতে মারা যান। আহত আরো তিন যাত্রীর অবস্থা অপরিবর্তিত রয়েছে।

জেডএ

আপনার মতামত লিখুন :