পরীক্ষার্থী ১ জন, দায়িত্বে ৬ জন কর্মকর্তা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৭:২৩ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৮

এসএসসি পরীক্ষায় একজন পরীক্ষার্থীর জন্য দায়িত্ব পালন করেছেন ছয়জন কর্মকর্তা। রোববার পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে দেখা যায় এ চিত্র।

পরীক্ষা কেন্দ্র সূত্রে জানা গেছে, রাঙ্গাবালী ছালেহা মাধ্যমিক বিদ্যালয় থেকে তুলি আক্তার (১৬) নামে একজন অনিয়মিত পরীক্ষার্থী শারীরিক শিক্ষা বিষয়ে অংশগ্রহণ করেন। তার রোল নম্বর-২৩৭৬৮৯।

ওই পরীক্ষার্থীর জন্য কেন্দ্রে দায়িত্বে ছিলেন দায়িত্বপ্রাপ্ত উপজেলা বিআরডিবি কর্মকর্তা, কেন্দ্রসচিব, হল সুপার, একজন সহকারী সচিব, একজন কক্ষ পরিদর্শক ও একজন পুলিশ সদস্য।

রাঙ্গাবালী ছালেহা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ মিয়া বলেন, গত বছর তুলি এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেনি। তাই সে অনিয়মিত পরীক্ষার্থী হওয়ায় এবার শারীরিক শিক্ষা বিষয়ের পরীক্ষা দিয়েছে।

পরীক্ষার কেন্দ্রসচিব ও রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক বলেন, এসএসসিতে শারীরিক শিক্ষা বিষয়ে কেন্দ্রে পরীক্ষা নিই। তবে নিজ নিজ স্কুলে ওই পরীক্ষা হবে। অনিয়মিত হওয়ায় একজন পরীক্ষার্থী এ বিষয়ের পরীক্ষা দিয়েছে।

পরীক্ষা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত উপজেলা বিআরডিবি কর্মকর্তা রিপন খন্দকার বলেন, পরীক্ষার্থী একজন হলেও অন্য পরীক্ষার মতোই যে যার দায়িত্ব পালন করেছেন।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :