আ.লীগ ষড়যন্ত্রে বিশ্বাস করে না : নাসিম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০২:৫৫ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৮

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ ষড়যন্ত্রে বিশ্বাস করে না। আওয়ামী লীগ জণগণের ভোটে নির্বাচিত হয়েছে। আমরা বার বার আন্দোলন করে গণতন্ত্র ফিরিয়ে এনেছি।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁর পত্নীতলা উপজেলায় ‘ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র’ উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে নির্বাচনে অংশগ্রহণ করতে না দেয়ার ষড়যন্ত্র করছে সরকার- বিএনপির এমন অভিযোগের জবাবে নাসিম বলেন, খালেদা জিয়াকে আদালত শাস্তি দিয়েছে। আদালত যদি সিদ্ধান্ত নেয় তাকে মুক্তি দেবে। আমরা চাই রাজনৈতিক দলগুলো আগামী নির্বাচনে অংশগ্রহণ করুক। কাউকে নির্বাচনে রাখা বা বের করে দেয়ার প্রশ্নই আসে না।

এদিন উপজেলার খিরসিন বাজার এলাকায় ১০ শয্যা ও মধুইল বাজারে ১০ শয্যার প্রায় ৮ কোটি ২৬ লাখ টাকা ব্যায়ে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করেন স্বাস্থমন্ত্রী।

পরে মা ও শিশু কল্যাণ কেন্দ্র মিলনায়তনে পরিবার পরিকল্পনা অধিদফতরের মহাপরিচালক অতিরিক্ত সচিব ডা. কাজি মোস্তফা সারোয়ারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন হুইপ শহীদুজ্জামান সরকার এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিরি সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, ছলিম উদ্দিন তলফদার এমপি, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন, পরিবার পরিকল্পনা অধিদফতরের রাজশাহী বিভাগীয় পরিচালক যুগ্ম সচিব মলয় কুমার রায় প্রমুখ।

আব্বাস আলী/আরএআর/পিআর