ব্রাহ্মণবাড়িয়ায় জাপার কার্যালয় ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৯:০৭ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টির (জাপা) কার্যালয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যা সাতটার দিকে শহরের স্টেশন রোডস্থ জেলা জাপার কার্যালয়ে এ ঘটনা ঘটে। তবে ভাঙচুরের সময় কার্যালয়টি তালাবদ্ধ ছিল।

এদিকে, এমন ঘটনার সঙ্গে জেলা ছাত্রলীগ জড়িত বলে জানিয়েছেন জাপার যুগ্ম সদস্য সচিব নাসির আহমেদ খান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় একদল যুবক জেলা জাপার কার্যালয়ে প্রথমে ইট-পাটকেল নিক্ষেপ করে। পরে তারা কার্যালয়ের দরজা-জানালা ভাঙচুর করে ও সাইনবোর্ড ব্যানার-ফেস্টুন ছিঁড়ে পালিয়ে যায়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সদর মডেল থানা পুলিশের ২নং শহর ফাঁড়ির পরিদর্শক (ইন্সপেক্টর) বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, কে বা কারা এ ভাঙচুর চালিয়েছে সেটি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জেলা জাতীয় পার্টির সদস্য সচিব নাসির আহমেদ খান জানান, আজকেও বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত কার্যালয়ে সদর উপজেলা যুব-সংহতির কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। আমরা শুনেছি জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের নেতৃত্বে আমাদের কার্যালয়ে ভাঙচুর চালানো হয়েছে।

তবে রুবেল জাগো নিউজকে বলেন, আমি অসুস্থ। ডাক্তার দেখিয়ে বাসায় ঘুমিয়েছিলাম। আমাদের কোনো নেতাকর্মী ভাঙচুরের ঘটনায় জড়িত নয়।

আজিজুল সঞ্চয়/এএম/আরআইপি