বিদ্যুৎ প্রতিমন্ত্রীর অনুষ্ঠানস্থল বিদ্যুৎবিহীন ২২ মিনিট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ০৫ মার্চ ২০১৮

টাঙ্গাইলের সখীপুরে বিদ্যুৎ, খনিজ ও জ্বালানি সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর অনুষ্ঠান চলাকালে ২২ মিনিট বিদ্যুৎ ছিল না। সোমবার বিকেলে সখীপুর আবাসিক মহিলা কলেজের নবীন-বরণ অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু প্রধান অতিথি ছিলেন। প্রতিমন্ত্রী বক্তব্য শুরুর ঠিক কয়েক মিনিট আগে ৪টা ৪৫ মিনিটে বিদ্যুৎ চলে যায়। বিদ্যুৎবিহীন অবস্থায় জেনারেটরের মাধ্যমে প্রতিমন্ত্রী বক্তব্য শুরু করেন ২২ মিনিট পর ৫টা ৭ মিনিটে বিদ্যুৎ সচল হয়।

এ সময় অনুষ্ঠান স্থলে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাদের মধ্যে অস্থিরতা দেখা যায়। বিদ্যুৎ প্রতিমন্ত্রীর বক্তব্যের শুরুতে বিদ্যুৎ চলে যাওয়ায় অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মী ও দর্শকদের মধ্যেও হইচই পড়ে যায়।

এ বিষয়ে সখীপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের সহকারী প্রকৌশলী জামাত আলী আকন্দ বলেন, টাঙ্গাইল গ্রিডে সমস্যার কারণে বিদ্যুৎ বিতরণ বন্ধ হয়ে যায়। পরে কালিহাতী গ্রিডের সঙ্গে বাইপাস করে বিদ্যুৎ সচল করা হয়।

আরএআর/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]