আমার হাতে রক্তের দাগ নেই : এরশাদ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০১:৪৬ পিএম, ০৭ মার্চ ২০১৮

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মানুষের কষ্টের দিকে সরকারের নজর নেই। সরকারের নজর কিভাবে ক্ষমতায় থাকা যায়। আমার হাতে রক্তের দাগ নেই। আমরা অনেক উন্নয়ন করেছি। এ কারণে আমরা মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছি।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ঈদগাহ্ মাঠে আয়োজিত তৃণমূল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের উপ-নির্বাচনকে সামনে রেখে জেলা জাতীয় পার্টি এ সমাবেশের আয়োজন করে।

তিনি বলেন, কত মানুষ গুম হয়, খুন হয় তার কোনো ঠিকানা নেই। মানুষ হত্যা করে সরকার থাকতে পারে না। সরকার থাকার একমাত্র উপায় হলো মানুষের ভালোবাসা। দেশের মানুষ শান্তি চায়, শান্তিতে ঘুমাতে চায়। একমাত্র জাতীয় পার্টিই সেই শান্তির নিশ্চয়তা দিতে পারে।

নাসিরনগরের উপ-নির্বাচন প্রসঙ্গে এরশাদ বলেন, নির্বাচন কমিশনের প্রতি আমাদের আস্থা নেই। নাসিরনগরে সুষ্ঠু নির্বাচন করে আপনারা (নির্বাচন কমিশন) দেখিয়ে দেন। তাহলে দেশের মানুষের আস্থা ফিরবে। সুষ্ঠু নির্বাচন করে প্রমাণ করুন আপনারা নিরপেক্ষ। জাতীয় পার্টি এক, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা যাব এবং নির্বাচনে জয়ী হয়ে দেশে সুখ-শান্তি ফিরিয়ে আনব।

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক জিয়াউল হক মৃধার সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বন ও পরিবেশ বিষয়ক মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার ও প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় প্রমুখ।

আজিজুল সঞ্চয়/এফএ/আরআইপি

আপনার মতামত লিখুন :