দলীয় ৪ নেতাকে হাতুড়িপেটা করলো ছাত্রলীগ

উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ১০:০৩ পিএম, ১৩ মার্চ ২০১৮

বেনাপোলে নিজেদের দলীয় ৪ ছাত্রলীগ নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করেছে ছাত্রলীগের অন্য একটি গ্রুপ।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে বেনাপোল কাস্টমস হাউজের সামনে। এ সময় সন্ত্রাসীরা বেনাপোল কাস্টমস গেটে হাত বোমার বিস্ফোরণ ঘটায়।

শার্শা উপজেলা বাস্তুহারা লীগের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী জানান, বেনাপোল কাস্টমস হাউজের সামনে একটি বিচারকে কেন্দ্র করে যুবলীগ ও ছাত্রলীগের রুবেল, মিকাইল, সবুজ, এরশাদের নেতৃত্বে কতিপয় সন্ত্রাসী বেনাপোল পৌর ছাত্রলীগ নেতা ইমরান হোসেন, আওয়াল হোসেন, আলামিন ও অনিককে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে।

আহত ৪ ছাত্রলীগ নেতাকে স্থানীয় লোকজন উদ্ধার করে শার্শা উপজেলা হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে আওয়াল হোসেন ও ইমরানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ সময় সন্ত্রাসীরা হাত বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।

ছাত্রলীগ নেতা আওয়াল হোসেনের ভগ্নিপতি সাংবাদিক ফারুক আহম্মেদ জানান, আওয়াল ও ইমরানের অবস্থা খুবই খারাপ। তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফিরোজ উদ্দিন জানান, বেনাপোল কাস্টমস হাউজের সামনে ছাত্রলীগের দুই গ্রুপের গোলযোগের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি শান্ত আছে। এ ঘটনায় এখনো থানায় মামলা হয়নি।

মোঃ জামাল হোসেন/এএম/এমএস

আপনার মতামত লিখুন :