আগাম কেটে রাখা ৪৭৪ টিকিট রেলস্টেশনের আলমারিতে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ১০:০৭ পিএম, ২৪ এপ্রিল ২০১৮

জামালপুরের ইসলামপুর রেল স্টেশনের প্রধান মাস্টারের আলমারি থেকে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ও ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের ৪৭৪টি আগাম কেটে রাখা টিকিট উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে রেলওয়ের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা নেতৃত্বে নিরাপত্তা কর্মীরা টিকিট কাউন্টার কক্ষে এসে অভিযান চালিয়ে অবৈধভাবে কেটে রাখা এই টিকিটগুলো উদ্ধার করেন।

মঙ্গলবার দুপুর ১টার দিকে বাংলাদেশ রেলওয়ের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা খায়রুল ইসলামের নেতৃত্বে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর একটি দল ইসলামপুরে রেল স্টেশনে যায়।

পরে প্রধান মাস্টারের একটি আলমারি ভেঙে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ও ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের প্রথম শ্রেণিসহ বিভিন্ন শ্রেণির ৪৭৪টি আগাম কাটা অবৈধ টিকিট উদ্ধার করা হয়। এ সময় রেলওয়ের টিটি ইন্সপেক্টর শাখাওয়াতুজ্জামানসহ রেলওয়ের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা সেখানে উপস্থিত ছিলেন।

বিষয়টি জানাজানি হলে শত শত মানুষ রেল স্টেশনে ভিড় জমান। এ সময় স্টেশনে উপস্থিত ভুক্তভোগী যাত্রীরা দুর্নীতিবাজ স্টেশন মাস্টার আমিনুল ইসলামের চাকরিচ্যুতিসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবিতে বিক্ষোভ প্রদর্শন করেন।

ভুক্তভোগীরা জানান, ইসলামপুর স্টেশনে মাস্টার হিসেবে আমিনুল ইসলামের যোগদানের পর থেকে অধিকাংশ সময় কাউন্টারে কোনো টিকিট পাওয়া যায় না। টিকিট চাইলে বলা হয়ে থাকে টিকিট নেই, শেষ হয়ে গেছে।

এ ব্যাপারে অভিযুক্ত স্টেশন মাস্টার আমিনুল ইসলাম জানান, অনলাইনে ইসলামপুর স্টেশনের কোটা টিকিট অন্য স্টেশন থেকে কেটে নেয়া রোধ করতে এবং যাত্রীদের অগ্রিম বুকিং হিসেবে কিছু টিকিট কেটে রাখা হয়েছে।

অভিযানে নেতৃত্বদানকারী রেলওয়ের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা খায়রুল ইসলাম বলেন, তদন্ত চলছে। তদন্তের পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

শুভ্র মেহেদী/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :