ইফতার মাহফিলে এক মঞ্চে জাহাঙ্গীর-হাসান সরকার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ২৬ মে ২০১৮

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে প্রধান দুই প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত মো. জাহাঙ্গীর আলম ও বিএনপি মনোনীত হাসান উদ্দিন সরকার গাজীপুর প্রেসক্লাব আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে এক মঞ্চে বসে সাংবাদিকদের সকল প্রকার ভয়ভীতির ঊর্ধ্বে উঠে নিরপেক্ষ, সত্য ও সঠিক সংবাদ পরিবেশনের আহ্বান জানিয়েছেন।

তারা বলেছেন, সাংবাদিকদের সঠিক লিখনীর মাধ্যমে সমাজের সঠিক চিত্র জাতির সামনে ফুটে ওঠে। আধুনিক সমাজ বিনির্মানে সাংবাদিকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তারা নির্বাচিত হয়ে আধুনিক পরিকল্পিত ও নিরাপদ বাসযোগ্য একটি নগরী উপহার দেয়ার কথা ব্যক্ত করেন।

গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মো. খায়রুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহিম সরকারের সঞ্চালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা সাংবাদিকদের উন্নয়নের জন্য নানা কর্মসূচি বাস্তবায়ন করছেন। তিনি জাতীয় প্রেসক্লাবে বহুতল ভবন নির্মাণ, সমস্যাগ্রস্ত সাংবাদিকদের নানানভাবে সহযোগিতা এবং তাদের কল্যাণে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন। এ সরকারের আমলে সাংবাদিকরা অবাধ স্বাধীনতা ভোগ করছে। তিনি গাজীপুর প্রেসক্লাবের নিজস্ব জমি ও ভবন তৈরীতে সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, গাজীপুর আদালতের জিপি অ্যাডভোকেট আমজাদ হোসেন বাবুল, মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজের পরিচালক ডা. আলী হায়দার খান, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের অ্যাডভোকেট জালাল উদ্দিন, গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক এমএ বারী, নাসির আহমেদ, মুজিবুর রহমান, গাজীপুর সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান আহমাদ সরকার প্রমুখ।

আমিনুল ইসলাম/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :