নারায়ণগঞ্জে ছাত্রদল সভাপতি-সম্পাদকের ছবি পোড়ালো পদবঞ্চিতরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ০৬ জুন ২০১৮

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের কমিটিকে অবৈধ ও টাকায় কেনা কমিটি দাবি করে বিক্ষোভ করেছে পদবঞ্চিতরা। এ সময় তারা কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের ছবি পুড়িয়ে প্রতিবাদ জানায়। বুধবার দুপুরে নগরীর মিশনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এর আগে একই দাবিতে ঢাকা-মুন্সীগঞ্জ সড়কের গোগনগর এলাকায় বিক্ষোভ মিছিল করে দলের পদবঞ্চিতরা। তারা কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে নানা ধরনের স্লোগান দেয়।

বিক্ষোভকারীদের দাবি, ৫০ লাখ টাকার বিনিময়ে অছাত্র, অযোগ্য, অচেনা এবং আওয়ামী লীগের এজেন্টদের হাতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি তুলে দেয়া হয়েছে। নারায়ণগঞ্জ বিএনপির সভাপতি কাজি মনিরুজ্জামান মনির, শাহ আলম ও কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ টাকার বিনিময়ে এই কমিটি কিনে নিয়ে এসেছেন।

দীর্ঘ ১০ বছর ধরে যেসব নেতাকর্মী হামলা-মামলার শিকার হয়েও রাজপথে মিটিং মিছিল করেছে তাদেরকে এই দুই কমিটির বাইরে রাখা হয়েছে। এই কমিটি বিএনপির কোনো কাজে আসবে না। কেবল মাত্র আওয়ামী লীগকে সুবিধা দিতেই এই কমিটি গঠন করা হয়েছে। যার কারণে জেলা ছাত্রদলের সভাপতি যাকে বানানো হয়েছে তিনি একজন চিহ্নিত আওয়ামী লীগ পরিবারের সন্তান। তার এক ভাই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফেল প্রধান। একভাই মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধান এবং মামা মতি প্রধান স্থানীয় আওয়ামী লীগের সভাপতি।

বিক্ষোভ মিছিলে ছাত্রদল নেতা মো. মহসিন হোসাইন, রতন, পলাশ, লিংকন, তপু, অলি, সুজন, লিয়ন, জাহিদুল ইসলাম সিফাত, স্বর্ণা প্রমুখ উপস্থিত ছিলেন।

শাহাদাত হোসেন/আরএআর/আরআইপি

আপনার মতামত লিখুন :