কুড়িগ্রামে সমাহিত হলেন বাসদ নেতা মিলু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ১৪ জুন ২০১৮

বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) সদস্য অ্যাড. জাহিদুল হক মিলুর প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গনে জানাযা শেষে সর্বস্তরের মানুষের এক নজর দেখার জন্য তার মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে রাখা হয়। এরপর দুপুর ২টার দিকে কুড়িগ্রাম পুরাতন পোস্ট অফিস পাড়ায় ঐতিহাসিক লিচু তলায় দ্বিতীয় নামাজে জানাযা শেষে নাগেশ্বরী উপজেলার ব্যাপারীরহাট এলাকার নীলুরখামার গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাযায় উপস্থিত ছিলেন- জেলা ও দায়রা জজ আখতার-উল-আলমসহ সকল বিচারক ও আইনজীবীগণ, জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড.এসএম আব্রাহাম লিংকন, সাধারণ সম্পাদক অ্যাড.আমজাদ হোসেন, বাসদ কেন্দ্রীয় নেতা রাকিবুজ্জামান রতন, বজলুর রশীদ ফিরোজ, খালেকুজ্জামান লিপনসহ স্থানীয় ও জাতীয় পর্যায়ের বিভিন্ন দলের নেতৃবৃন্দ।

তিনি রাজনৈতিক জীবনে বাংলাদেশ কৃষক শ্রমিক ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সভাপতি ছিলেন। এ ছাড়া কুড়িগ্রাম জেলা মোটর শ্রমিক ইউনিয়নের অন্যতম প্রতিষ্ঠাতা ও বর্তমানে উপদেষ্টা ছিলেন।

প্রসঙ্গত,গত ১৩ মে বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে কুড়িগ্রামে ভোট দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় আহত হন জাহিদুল হক মিলু। দীর্ঘ ১ মাস চিকিৎসাধীন থাকা অবস্থায় ১৩ জুন বুধবার দুপুর ১২টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মো. নাজমুল হোসেন/আরএ/জেআইএম

আপনার মতামত লিখুন :