মেয়েকে রক্ষা করতে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সীগঞ্জ
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ১৭ জুন ২০১৮
প্রতীকী ছবি

মুন্সীগঞ্জে স্বামীর (৪০) পুরুষাঙ্গ কেটে দেয়ায় স্ত্রীকে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ ঘটনায় ওই নারীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শনিবার শ্রীনগর উপজেলার বাড়ৈইখানী ইউনিয়নের শ্রীধরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ওই দম্পতির মেয়ে ঈদ উপলক্ষে শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসে। এ সময় লম্পট বাবা মেয়েকে কু-প্রস্তাব দেয়। মেয়ে তার মাকে বিষয়টি জানালে মা রাতেই মেয়েকে পার্শ্ববর্তী এক চাচার ঘরে ঘুমাতে দিয়ে আসে।

কিন্তু মেয়েকে অন্যের বাড়িতে দিয়ে আসায় স্ত্রীকে মারধর করে এবং মেয়েকে নিয়ে আসতে বলে স্বামী। মেয়ের প্রতি লালশায় ক্ষিপ্ত হয়ে রাতে সেমাইয়ের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে স্বামীকে খাইয়ে দেন স্ত্রী। পরে ঘুমিয়ে গেলে স্ত্রী তার হাত-পা বেঁধে ব্লেড দিয়ে স্বামীর যৌনাঙ্গ কেটে দেন। এতে ওই ব্যক্তির চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। অপরদিকে স্ত্রীকে পুলিশের কাছে তুলে দেয়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আলমগীর হোসেন জানান, ওই নারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মামলা হয়েছে। তবে বিষয়টি তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে।

ভবতোষ চৌধুরী নুপুর/এফএ/এমএস

আপনার মতামত লিখুন :