বেলায়েত হোসেন বহুমুখী উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ২৩ জুন ২০১৮

টাঙ্গাইল জেলার দেলদুয়ারে বেলায়েত হোসেন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন ও প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে সহযোগিতামূলক সুসম্পর্ক ও সেতুবন্ধন তৈরি ও তাদের স্বার্থে বিভিন্ন কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করাই এ সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

সম্প্রতি বিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত এক জাঁকজমকপূর্ণ সভায় এই অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করা হয়।

সভায় সংগঠনের সভাপতি নির্বাচিত হয়েছেন বিদ্যালয়ের প্রথম ব্যাচের ছাত্র ও বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এজিএম শামীম আল মামুন।

স্কুলের বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের স্বপ্রণোদিত ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. ফরহাদ হোসেন। এছাড়া সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ- প্রধান শিক্ষক ওয়াজেদ আলী, সহ- প্রধান শিক্ষক মো. মোতালেব হোসেন, সিনিয়র সহকারী শিক্ষক মো. তোফাজ্জল হোসেন ও মো. শাহজাহান আলী।

টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার অন্তর্গত নাল্লাপাড়া গ্রামে অবস্থিত এ উচ্চ বিদ্যালয়টি ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠাকালীন সময় থেকেই বিদ্যালয়টি লেখাপড়া, জ্ঞান-বিজ্ঞান, খেলাধুলাসহ বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্বের জন্য টাঙ্গাইল জেলার অন্যতম সেরা বিদ্যালয় হিসেবে স্বীকৃতি পেয়েছে।

এসআই/এমএমজেড/এমএস