প্রধানমন্ত্রীর কাছে আমি বিচার দিলাম : কর্নেল অলি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৫:১০ পিএম, ১২ জুলাই ২০১৮

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, আমার গাড়িবহরে হামলা করা হয়েছে। এর জন্য আমি প্রধানমন্ত্রীর কাছে বিচার দিলাম। তিনি বিচার না করলে আল্লাহ করবেন।

কর্নেল অলি বলেন, রাজনৈতিক দলের সভা-সমাবেশের জন্য ইউএনও ও ওসির অনুমতি নিতে হবে কেন? এটা গণতন্ত্রের জন্য হুমকি।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার চান্দিনায় ড. রেদওয়ান আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজের ২ নম্বর ক্যাম্পাসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এর আগে দুপুরে চান্দিনা উপজেলা কার্যালয় ও থানা ভবনের মাঝ দিয়ে অলি আহমদ ও রেদওয়ান আহমেদ অনুষ্ঠানে যাওয়ার পথে তাদের গাড়িবহরে হামলা চালিয়ে ভাঙচুর করে দুর্বৃত্তরা।

তার গাড়িবহরে হামলার প্রসঙ্গ টেনে কর্নেল অলি আহমদ বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। আমার গাড়িতে হামলা হয়েছে। পুলিশের সামনে মুক্তিযোদ্ধাকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা হামলা করবে এ জন্য দেশ স্বাধীন করিনি। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি, আওয়ামী লীগকে ধন্যবাদ জানাই। যার কর্মীরা মুক্তিযোদ্ধাকে হত্যা করতে চায়। পুলিশ ও ইউএনও অফিসের পাশে, আগে-পেছনে একাধিক পুলিশ অফিসার এমনকি ওসির উপস্থিতিতে এ ধরনের হামলা আমি কল্পনাও করতে পারি না। তারা দেশের ক্ষতি করেছে, আওয়ামী লীগের ক্ষতি করেছে। আমি প্রধানমন্ত্রীর কাছে বিচার দিলাম। তিনি বিচার না করলে আল্লাহ বিচার করবেন।

অনুষ্ঠানে এলডিপির মহাসচিব ড. রেদওয়ান আহমেদ বলেন, একজন বীরবিক্রমকে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়েছে। এই বিচারের ভার আমি চান্দিনাবাসীর কাছে দিলাম। জনগণ সন্ত্রাসীদের পক্ষে থাকে না। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমেই জনগণ এর বিচার করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কলেজের আজীবন দাতা সদস্য মিসেস মমতাজ আহমেদ, পরিচালনা পর্ষদ সদস্য সুলতান মঈন আহামেদ রবীন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন- কলেজের অধ্যক্ষ মো. মনিরুল ইসলাম ভূইয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন- কলেজের আইসিটি বিভাগের প্রভাষক মো. গিয়াস উদ্দিন ভূইয়া।

এ সময় উপস্থিত ছিলেন- কুমিল্লা উত্তর জেলা এলডিপির সভাপতি কেএম শামসুল হক মাস্টার, চান্দিনা উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. আতিকুর রহমান, কেন্দ্রীয় গণতান্ত্রিক যুবদল সহ-সভাপতি অধ্যক্ষ আবুল কাশেম, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক আবু তাহের, চান্দিনা পৌর এলডিপির আহ্বায়ক মো. শাহ আলম, চান্দিনা পৌর গণতান্ত্রিক যুবদল সাধারণ সম্পাদক মো. জামশেদ আহমেদ জাকি ও গণতান্ত্রিক যুবদল নেতা মো. মনির হোসেন শান প্রমুখ।

এএম/পিআর

আপনার মতামত লিখুন :