পূর্বধলায় এমপি প্রার্থী তুহিন খানের ওপর হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নেত্রকোণা
প্রকাশিত: ০২:০০ পিএম, ১৩ জুলাই ২০১৮

নেত্রকোণা ৫ আসনে (পূর্বধলায়) আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার তুহিন আহাম্মদ খানের ওপর সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পূর্বধলা বাজার জামে মসজিদের সামনে অতর্কিত এই হামলা চালায় স্থানীয় সন্ত্রাসীরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার পর পূর্বধলা বাজারে তুহিন খানের গ্রুপ ও বর্তমান এমপি ওয়ারেসাত হোসেন বেলালের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে তুহিন খানের ওপর হামলা চালায় তারা। পরে একটি মসজিদে গিয়ে তুহিন খান আত্মরক্ষা পান। এ সময় পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে তুহিন খান জানান, বৃহস্পতিবার বিকেলে ব্যক্তিগত কাজে পূর্বধলা সদরে যান তিনি। পূর্বধলা বাজার জামে মসজিদে মাগরিবের নামাজ আদায়ের পর মসজিদ থেকে বের হলে ওয়ারেসাত হোসেন বেলাল এমপির সমর্থক সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। পরে তিনি আত্মরক্ষার্থে মসজিদের ভেতর আশ্রয় নেন। পরে পুলিশ এসে নিরাপত্তার জন্য তুহিন খানকে থানায় নিয়ে যায়।

পূর্বধলা থানার ওসি বেলাল হোসেন জানান, এ ব্যপারে তুহিন খান থানায় লিখিত অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কামাল হোসাইন/এফএ/এমএস