নানাবাড়িতে গিয়ে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শ্রীপুর (গাজীপুর)
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ১৩ জুলাই ২০১৮

গাজীপুরের শ্রীপুরে নানাবাড়িতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার বরমী ইউনিয়নের দুলর্ভপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- গিলাশ্বর গ্রামের বাবল হোসেনের মেয়ে সেতু (১৩) ও ছেলে তানজীদ আহমেদ (৭)। সেতু গিলাশ্বর দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী ও তানজীদ গিলাশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ছিল। একই ঘটনায় নিহতদের আপন খালাতো বোন নিহালিয়া গ্রামের আহম্মদ আলীর মেয়ে সুমাইয়া আক্তার (১০) পানিতে ডুবে আহত হয়েছে।

বরমী ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য নাজমুল হক আকন্দ রনি জানান, সকালে সেতু, তানজীদ ও সুমাইয়া তাদের মায়েদের সঙ্গে উপজেলার দুলর্ভপুর গ্রামে নানা জালাল উদ্দিনের বাড়িতে বেড়াতে আসে। বিকেলে নানাবাড়ির পূর্ব পাশের পুকুর পাড়ে চার-পাঁচজন শিশুসহ তারা খেলা করছিল। হঠাৎ সেতু, তানজীদ ও সুমাইয়াকে তাদের সঙ্গে খেলতে না দেখে স্বজনরা তাদের আশপাশে খোঁজাখুঁজি শুরু করে।

পরে তাদের সঙ্গে থাকা অন্য শিশুদের জিজ্ঞেস করলে তারা পুকুরের পানিতে নেমেছিল বলে জানায়। স্থানীয়রা আধা ঘণ্টা চেষ্টা করে সন্ধ্যা ৬টার দিকে পুকুর থেকে সেতু ও তানজীদের মরদেহ উদ্ধার করে এবং গুরুতর আহত অবস্থায় সুমাইয়াকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। আহত সুমাইয়া এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক।

শিহাব খান/আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :