ট্রা‌ফিক সপ্তা‌হে শরীয়তপু‌রে ২৪০৫ মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৮:৫১ এএম, ১২ আগস্ট ২০১৮

 

শরীয়তপুরে ট্রাফিক সপ্তাহের ৭ দিনে যানবাহনসহ চালকের বিরুদ্ধে ২ হাজার ৪০৫টি মামলা হয়েছে। তাছাড়া কাগজপত্র না থাকায় বি‌ভিন্ন ধর‌নের ২০৩টি গা‌ড়ি জব্দ করা হ‌য়ে‌ছে। শনিবার রা‌তে জেলা ট্রা‌ফিক পুলিশ সূত্রে এ তথ্য জানা গেছে।

চলতি মাসের ৫ আগস্ট থেকে ১১ আগস্ট বিকেল পর্যন্ত জেলা পুলিশ, ট্রাফিক পুলিশ, ডি‌বি পু‌লিশ, ফাঁড়ির পুলিশসহ অন্যান্য পুলিশ জেলার বিভিন্ন পয়েন্টে মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনের বৈধ কাগজপত্রসহ আনুষাঙ্গিক বিষয়ে অভিযান পরিচালনা করেন।

অভিযানের প্রথম দিনে ৩২৩টি, দ্বিতীয় দিনে ৩৬২টি, তৃতীয় দিনে ৩৩৪টি, চতুর্থ দিনে ৩৪৮টি, পঞ্চম দিনে ৩৬৯টি, ষষ্ঠ দিনে ৩৫২টি ও সপ্তম দিনে ৩১৭টিসহ মোট ২৪০৫টি মামলা এবং ২০৩টি বিভিন্ন ধরনের যানবাহন জব্দ করা হয়।

জেলা ট্রা‌ফিক বিভা‌গের ইন্সপেক্টর (টিআই) মো. বজলুর রহমান জানান, ‘আইন মেনে চালাবো গাড়ি, নিরাপদে ফিরব বাড়ি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে শরীয়তপুর জেলা শহরসহ ৭টি থানার বি‌শেষ স্থা‌নে ট্রাফিক আইনে বিদ্যমান বিভিন্ন ধারা অনুযায়ী অভিযান পরিচালনা করা হ‌য়ে‌ছে। এতে মামলাসহ গা‌ড়ি জব্দ করা হ‌য়ে‌ছে। দুর্ঘটনা এড়া‌তে সকল‌কে আইন মে‌নে গা‌ড়ি চালা‌নোর জন্য অনু‌রোধ ক‌রেছেন এ কর্মকর্তা।

শরীয়তপুর পুলিশ সুপার আব্দুল মো‌মেন জানান, অভিযান আরও ৩ দিন বাড়ানো হয়েছে। ‌জেলার প্র‌তিটি থানায় এ অভিযান অব্যাহত থাক‌বে।

ছ‌গির হো‌সেন/এফএ/এমএস

আপনার মতামত লিখুন :