২৫ লাখ টাকার প্রাইভেটকার নিয়ে ঘোরেন এএসআই!

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৪:২২ পিএম, ২০ আগস্ট ২০১৮

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকা থেকে ১০ হাজার ইয়াবা ও মাদক বিক্রির ২ লাখ ৮৩ হাজার ৩৫০ টাকাসহ ডিবি পুলিশের এএসআই সালাউদ্দিনকে গ্রেফতার করেছে র‌্যাব।

এ সময় তার সহযোগী প্রাইভেটকারচালক মো. রনিকে গ্রেফতার করা হয়েছে। সেইসঙ্গে জব্দ করা হয়েছে আনুমানিক ২৫ লাখ টাকার অত্যাধুনিক একটি প্রাইভেটকার।

এছাড়া গ্রেফতার সালাউদ্দিনের কাছ থেকে ডিবি পুলিশের একটি জ্যাকেট, একটি পুলিশের আইডি কার্ড ও চারটি মোবাইল ফোন জব্দ করেছে র‌্যাব সদস্যরা। সোমবার ভোর পৌনে ৪টায় মৌচাক বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সোমাবার দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীর র‌্যাব-১১ এর প্রধান কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আশিক বিল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন- এএসপি শাহ মো. মশিউর রহমান ও এএসপি মো. নাজমুল হাসান।

মেজর আশিক বিল্লাহ বলেন, গত ২৩ জুলাই নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এএসআই সালাউদ্দিনের সিদ্ধিরগঞ্জ ও নারায়ণগঞ্জের বাসায় তল্লাশি চালিয়ে ৫ হাজার ৬০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৯ লাখ ৪০০ টাকা জব্দ করে র‌্যাবের একটি দল। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ ও সদর থানায় দুটি মামলা করে। দুটি মামলার পলাতক আসামি ছিল সালাউদ্দিন।

মেজর আশিক বিল্লাহ আরও বলেন, প্রাথমিকভাবে এএসআই সালাউদ্দিন স্বীকার করেছে নারায়ণগঞ্জ ডিবিতে থাকা অবস্থায় তার সঙ্গে টেকনাফের কিছু মাদক ব্যবসায়ীর সম্পর্ক গড়ে ওঠে। এরপর টেকনাফ থেকে ইয়াবা আমদানি করে নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন এলাকায় সরবরাহ করত। বিভিন্ন এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে বাসা ভাড়া নিয়ে সহযোগীদের মাধ্যমে ইয়াবা মজুদ করে বিক্রি করত। প্রাইভেটকার নিয়ে ইয়াবা কেনাবেচা করে অনেক টাকার মালিক হয়েছে সালাউদ্দিন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান মেজর আশিক বিল্লাহ।

হোসেন চিশতী সিপলু/এএম/পিআর

আপনার মতামত লিখুন :