বিয়ের গাড়ি দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৭

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ১২:৩৬ পিএম, ১৪ আগস্ট ২০১৮

নরসিংদীর শিবপুর উপজেলায় বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে সাতজনে দাঁড়িয়েছে। মঙ্গলবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। এরা হলো- সজল (২০), স্নিগ্ধা (৮), প্রান্তিকা (৬) ও বৃষ্টি (৭)। নিহতদের সবার বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলায়।

পুলিশ ও আহতরা জানিয়েছে, নরসিংদীর রায়পুরা থেকে বিয়ের অনুষ্ঠান শেষ করে সকালে বর-কনেকে নিয়ে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস চাঁদপুর যাচ্ছিল। মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি বাসের সামনের চাকা ফেটে যায়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী হাইয়েস মাইক্রোবাসের ওপরে উঠে যায়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। বর-কনেসহ আহত হন অন্তত ১৭ যাত্রী।

বর রাজীব বর্মণের দুলাভাই লক্ষণ বর্মণ জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর নরসিংদী জেলা হাসপাতাল একজন ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট হাফিজ মিয়া বলেন, মিতালী পরিবহনের যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। বাসটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।

সঞ্জিত সাহা/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :