মাদক-জুয়ায় পরিবার ধ্বংস হয়ে যায়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, ইসলাম ধর্ম তো বটেই অন্য ধর্মেও মাদক-জুয়ার ব্যাপারে কঠোর নিষেধ আছে। মাদক ও জুয়া ভালো না। এগুলোর জন্য পরিবার ধ্বংস হয়ে যায়। তাই আপনারা আপনাদের ছেলে-মেয়েদের মাদক ও জুয়া থেকে দূরে রাখবেন।

শনিবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্তমঞ্চে অনুদানের চেক, টিন ও ক্রীড়াসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, গণতন্ত্র ও ভালো কাজের জন্য শহীদদের প্রতি আমাদের কর্তব্য আছে। তাই আমি নালিতাবাড়ী উপজেলায় শহীদ আব্দুর রশিদের নামে একটি মহিলা কলেজ প্রতিষ্ঠা করেছিলাম।

এ অনুষ্ঠানে মতিয়া চৌধুরী নালিতাবাড়ী উপজেলার ৪৪৮টি ধর্মীয় প্রতিষ্ঠানে ১৩০ বান্ডিল ঢেউটিন, ৩৫ লাখ ৪৩ হাজার টাকা অনুদানের চেক এবং উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়াসামগ্রী বিতরণ করেন।

জেলা প্রশাসক আনার কলি মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুখলেছুর রহমান রিপন, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে দুপুরে নকলা উপজেলার কাচারি মাঠে একই ধরনের এক অনুষ্ঠানে নকলার সকল ইউনিয়নের মসজিদ-মন্দির, গির্জা এবং গির্জায় সরকারিভাবে প্রাপ্ত ঢেউটিন, ৩ লাখ ১২ হাজার টাকা অনুদানের চেক ও শিক্ষার্থীদের মাঝে ক্রীড়াসামগ্রী বিতরণ করেন।

হাকিম বাবুল/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :