৪৮ বছর পর বিদ্যুৎ পেলেন তারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ১৯ অক্টোবর ২০১৮

স্বাধীনতার ৪৮ বছর পর বিদ্যুৎ সংযোগ পেয়েছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার প্রত্যন্ত দুই গ্রামের বাসিন্দারা। শুক্রবার বিকেলে আনুষ্ঠানিকভাবে উপজেলার ভলাকুট ইউনিয়নের বাঘী ও কুঠুই গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম।

এ উপলক্ষে বাঘী গ্রামের দেবেন্দ্র চন্দ্র সন্যাসীর মন্দির প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি ফরহাদ হোসেন সংগ্রাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুতি দিয়েছিলেন দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেবেন। তিনি সেই প্রতিশ্রুতি রেখেছেন। বাঘী ও কুঠুই গ্রামে বিদ্যুৎ সংযোগ দেয়ার মাধ্যমে নাসিরগর উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন হয়েছে।

এ সময় বিদ্যুতসহ দেশের সকল ক্ষেত্রে যে উন্নয়ন হয়েছে সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সভপতি রাফিউদ্দিন ভূইয়া, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার ও ভলাকুট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রুবেল মিয়া প্রমুখ।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির নাসিরনগর সাব জোনাল অফিসের মাধ্যমে বাঘী ও কুঠুই গ্রামকে বিদ্যুতের আওতায় আনা হয়েছে। দুই গ্রামের ৯৪৪ জন গ্রাহক বিদ্যুৎ সংযোগ পেয়েছেন। এর মধ্যে আবাসিক সংযোগ ৯১৯টি, দাতব্য ৪ ও বাণিজ্যিক সংযোগ ২১টি।

আজিজুল সঞ্চয়/এএম/আরআইপি

আপনার মতামত লিখুন :