বরিশালে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ১০ নভেম্বর ২০১৮

বরিশালের বাবুগঞ্জে কয়লা বোঝাই ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত চারজন। শনিবার সন্ধ্যা পৌনে ৬টায় উপজেলার রহমতপুর-মীরগঞ্জ সড়কের ক্ষুদ্রকাঠী এলাকার আল-আরাবী ব্রিকসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাবুগঞ্জ পাঁচ রাস্তা এলাকার অটোরিকশা চালক রাহাত (২০) ও বাবুগঞ্জ ভেটেরিনারি মেডিসিন অনুষদের সেকশন অফিসার মো. রুপম (২৬)। অপরজনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

আহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। এরা হলেন- ভেটেরিনারি মেডিসিন অনুষদের কর্মচারী তাজুল ইসলাম (৪০), ভেটেরিনারি এলাকার সুমন (১৮) ও সাঈদুল ইসলাম (২০)। তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অব্দুর রহমান মুকুল জানান, বাবুগঞ্জের রহমতপুর থেকে মিরগঞ্জমুখী কয়লা বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-৩৪০৮ ) বিপরীত দিক থেকে আসা যাত্রী বোঝাই একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পথে একজন এবং অপরজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহত চারজনকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, পুলিশ ট্রাক ও অটোরিকশাটি জব্দ করেছে। তবে ট্রাকচালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

সাইফ আমীন/আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :