সাতক্ষীরার ৪ আসনে আ.লীগের ২৮ প্রার্থী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ১০:০৮ পিএম, ১০ নভেম্বর ২০১৮

সাতক্ষীরার চারটি সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ২৮ জন। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে শুক্রবার ও শনিবার বিভিন্ন তারা এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ কামাল শুভ্র, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব, কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আমজাদ হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট অনিত মুখার্জী, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ হোসেন। মোট ৯ জন এ আসন থেকে আ.লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

সাতক্ষীরা-২ (সাতক্ষীরা সদর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ আসাদুজ্জামান বাবু, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু সাঈদ, সাবেক ছাত্রলীগ নেতা আ.হ.ম তারেকউদ্দীন, সদর উপজেলা সভাপতি শওকাত হোসেন ও ব্যবসায়ী কাজী এরতেজা হাসান। মোট ৮ জন এ আসন থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

সাতক্ষীরা-৩ (আশাশুনি-দেবহাটা-কালিগঞ্জ আংশিক) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন সাবেক স্বাস্থমন্ত্রী ও এ আসনের বর্তমান সংসদ সদস্য ডা. আ.ফ.ম রুহুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনছুর রহমান, আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, নর্দান ইউনিভার্সিটির উপাচার্য ইউসুফ আব্দুল্লাহ্, ছাত্রলীগ নেতা গোলাম রসুল বিপ্লব। মোট ৫ জন এ আসন থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালিগঞ্জ) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক জিএম শফিউল আযম লেনিন, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান সংসদ সদস্য জগলুল হায়দার, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী আনিসুজ্জামান আনিস, সাধারণ সম্পাদক এসএম আতাউল হক দোলন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মাসুদা খানম মেধা, মুক্তিযোদ্ধা ও সাবেক পুলিশ কর্মকর্তা শেক আতাউর রহমান। মোট ৬ জন এ আসন থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিক এসব প্রার্থীর দলীয় মনোনয়ন সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন।

আকরামুল ইসলাম/আরএআর/আরআইপি

আপনার মতামত লিখুন :