স্বামী-স্ত্রীর লড়াই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ১০:০৪ পিএম, ১৩ নভেম্বর ২০১৮

লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম পৃথকভাবে জমা দিয়েছেন স্বামী ও স্ত্রী। রামগতি পৌরসভার সাবেক মেয়র আজাদ উদ্দিন চৌধুরী ও তার স্ত্রী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রোকেয়া আজাদ এখন প্রতিদ্বন্দ্বী প্রার্থী।

তারা দুইজনই স্থানীয় আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়। সোমবার ঢাকার ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয়ে ফরম পূরণ করে মনোনয়ন ফরম জমা দিয়েছেন তারা।

জানা গেছে, আজাদ উদ্দিন চৌধুরী ও তার স্ত্রী রোকেয়া আজাদ গত ৮-১০ দিন ধরে ঢাকায় অবস্থান করছেন। তারা পৃথকভাবে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে তা জমা দিয়েছেন। এখন চূড়ান্ত মনোনয়ন পাওয়ার লক্ষ্যে ঢাকায় অবস্থান করে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে যোগাযোগ করছেন।

জানতে চাইলে আজাদ উদ্দিন চৌধুরী বলেন, আমি দীর্ঘদিন গণমানুষের জন্য রাজনীতি করছি। সবসময় অবহেলিত মানুষের পাশে ছিলাম, তাদের সেবা করছি। আমার স্ত্রীও দায়িত্বে থাকাকালে এলাকায় বিভিন্ন উন্নয়ন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে ভালো মনে করবেন তাকেই দলীয় টিকিট দেবেন। দল ও সাধারণ মানুষের ভালোবাসা নিয়ে আসনটি উপহার দিতে পারব।

এর আগে আজাদ উদ্দিন চৌধুরী দশম সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হরিন মার্কা নিয়ে ওই আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তখন আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ আবদুল্লাহ এমপি নির্বাচিত হন।

কাজল কায়েস/এএম/এমএস

আপনার মতামত লিখুন :