ডাক্তারের কাছে যাওয়ার পথে না ফেরার দেশে স্বামী-স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ১৪ নভেম্বর ২০১৮

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় ডাক্তারের কাছে যাওয়ার পথে মালবাহী মাহেন্দ্রচাপায় অটোভ্যানের যাত্রী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বুধবার দুপুরে সখীপুর-গোপিনপুর সড়কের তৈলধারা বটাবাড়ি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার ইন্দারজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মতিউর রহমান (৮৫) ও তার স্ত্রী আছিয়া খাতুন (৭৫)।

স্থানীয়রা জানান, শিক্ষক মতিউর রহমান অবসরভাতা তুলে স্ত্রী আছিয়াকে নিয়ে অটোভ্যানযোগে সখীপুরে যাচ্ছিলেন। উপজেলার তৈলধারা বটাবাড়ি মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মালবাহী মাহেন্দ্র তাদের অটোভ্যানকে চাপা দেয়।

Tangail-accident

এতে তারা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অটোভ্যানের যাত্রী লালমিয়া (৫০), মনোয়ারা (২৫) এবং মাধবী (১৮) আহত হন। তারা বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

সখীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমীর হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা বর্তমানে চিকিৎসাধীন।

আরিফ উর রহমান টগর/এএম/এমএস

আপনার মতামত লিখুন :