নাটোরে ছাত্রলীগ সভাপতির বিচার চেয়ে শিক্ষিকার সংবাদ সম্মেলন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮

নাটোরে অব্যাহত চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে তাদের আটক ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ এবং ভুক্তভোগীদের নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন রোজিনা খাতুন নামের এক স্কুলশিক্ষিকা।

শনিবার দুপুরে শহরের উত্তর বড়গাছা এলাকায় স্কুলশিক্ষিকা রোজিনা খাতুন তার বাসা এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি। লিখিত বক্তব্যে তিনি জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জেমসের বিরুদ্ধে সন্ত্রাসী ও চাঁদাবাজির অভিযোগ করে তার গ্রেফতার, ছিনতাইকৃত ট্রাক উদ্ধার এবং নিরাপত্তার দাবি জানান।

সংবাদ সম্মেলনে স্কুলশিক্ষিকা রোজিনা খাতুন আরও অভিযোগ করে বলেন, জেমস ও তার সহযোগীরা বিভিন্ন সময়ে রোজিনা ও তার স্বামী মনিরুজ্জামান সেন্টুর কাছ থেকে ৫২ লাখ টাকা হাতিয়ে নেয় এবং তাদের একটি ট্রাক ছিনিয়ে নিয়ে যায়।

প্রসঙ্গত, গত ৪ ডিসেম্বর রোজিনা খাতুনকে অস্ত্রসহ তাড়া করলে তিনি তার ভাতিজা ছাত্রলীগের এনএস কলেজ শাখার সাবেক সাধারণ সম্পাদক শাহরিয়ার রিওনের বাড়িতে আশ্রয় নেন। এসময় জেমস রিওনকে গুলি করে গুরুতর জখম করে। এঘটনায় স্থানীয়দের সহায়তায় অস্ত্র ও গুলি উদ্ধার হলেও পুলিশ তা পরিত্যক্ত বলে দাবি করে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভোগী স্কুলশিক্ষিকা রোজিনা খাতুনের বাবা মো শহিদুল্লাহ, মা হাজেরা বেগম, গুলিবিদ্ধ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহরিয়ার রিওনের বড়ভাই আতিকুর রহমানসহ অন্যান্য ভুক্তভোগীদের পরিবারের সদস্যরা।

নাটোর থানা পুলিশের ওসি কাজী জালাল উদ্দিন বলেন, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ সক্রিয় রয়েছে।

এ ঘটনায় নাটোরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বলেন, মামলাটির তদন্ত চলছে। অভিযুক্তদের গ্রেফতারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

রেজাউল করিম রেজা/এমএএস/এমএস

আপনার মতামত লিখুন :