ঐক্যফ্রন্টের প্রার্থীকে পরিচয় করিয়ে দিলেন আ.লীগ প্রার্থী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ১১ ডিসেম্বর ২০১৮

বরিশাল-৪ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী নাগরিক ঐক্যের জেএম নুরুর রহমান জাহাঙ্গীরকে জনগণের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন একই আসনের আওয়ামী লীগের প্রার্থী পংকজ দেবনাথ।

সোমবার দুপুর ২টার দিকে এ আসনের মেহেন্দিগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের হাজিরহাট এলাকায় একটি জানাজা অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরে জাঙ্গালিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ হাওলাদারের বাবা আলহাজ আব্দুল লতিফ হাওলাদারের নামাজে জানাজা স্থানীয় হাজিরহাটে আজাদের বাড়ির সামনে অনুষ্ঠিত হয়। শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে ওই বাড়িতে যান স্থানীয় এমপি আওয়ামী লীগের প্রার্থী পংকজ দেবনাথ।

জানাজার পূর্বে উপস্থিত জনতার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন- এমপি পংকজ দেবনাথ। এ সময় উপস্থিত হন একই আসনে বিএনপি তথা ঐক্যফ্রন্টের ধানের শীষের প্রার্থী জেএম নুরুর রহমান জাহাঙ্গীর। কিন্তু জাহাঙ্গীর অধিক পরিচিত না হওয়ায় তাকে নিয়ে তেমন কোনো আগ্রহ ছিল না উপস্থিত জনতার। এ সময় নৌকার প্রার্থী পংকজ দেবনাথ উপস্থিত জনতার মাঝে ঐক্যফ্রন্টের প্রার্থী নুরুর রহমান জাহাঙ্গীরকে ধানের শীষের প্রার্থী বলে পরিচয় করিয়ে দেন।

বরিশাল-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী পংকজ দেবনাথ বলেন, নুরুর রহমান আমার এলাকার বড় ভাই। তিনি ওই জানাজা অনুষ্ঠানে উপস্থিত হলে বিএনপির অনেকে পাশ কাটিয়ে চলে যান। উপস্থিত জনতার অনেকে নুরুর রহমানকে ভালোভাবে চিনতেন না। তাই সম্মানিত মানুষকে যথাযথ সম্মান দিয়েছি আমি। উপস্থিত জনতার মাঝে নুরুর রহমানকে জাতীয় ঐক্যফ্রন্ট তথা ধানের শীষের প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দিয়েছি।

মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু বলেন, পংকজ নাথ আগে থেকেই ওই জানাজা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। নুরুর রহমান ওই জানাজায় উপস্থিত হলে এমপি পংকজ নাথ নুরুর রহমান জাহাঙ্গীরকে জাতীয় ঐক্যফ্রন্ট তথা ধানের শীষের প্রার্থী বলে সম্বোধন করে বক্তব্য দেন।

বরিশাল-৪ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী জেএম নুরুর রহমান জাহাঙ্গীর বলেন, আমি যখন জানাজা অনুষ্ঠানে যাই তখন জানাজা শেষপর্যায়ে এবং পংকজ নাথ এমপি বক্তব্য দিচ্ছিলেন। তখন তিনি আমাকে পরিচয় করিয়ে দিয়ে বলেন আমরা দুইজন অত্যন্ত ঘনিষ্ঠ। আমরা দুইজন নৌকা আর ধানের শীষের প্রার্থী।

সাইফ আমীন/এএম/এমএস

আপনার মতামত লিখুন :