মহাজোট প্রার্থীর বিপক্ষে যাওয়ায় ৪ নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮

লক্ষ্মীপুরের রায়পুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের চার নেতাকে বহিষ্কার করা হয়েছে। লক্ষ্মীপুর-২ (রায়পুর, সদরের একাংশ) আসনে মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির মোহাম্মদ নোমানের পক্ষে নির্বাচনে অংশ না নিয়ে তারা এক স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ছিলেন। শনিবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন বিষয়টি নিশ্চিত করেছেন।

বহিষ্কৃতরা হলেন- রায়পুর পৌর শ্রমিক লীগের সভাপতি জুয়েল মৃধা, পৌর ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক ইফতেখার রায়হান, কেরোয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন ও পৌরসভার ২ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শান্ত ইসলাম। স্ব-স্ব সংগঠনের জেলা, উপজেলা ও পৌরসভার নেতারা দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের বহিষ্কার করেন।

লক্ষ্মীপুর-২ আসনে মহাজোটের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আলী খোকন বলেন, আমরা ঐক্যবদ্ধ হয়ে ভোটের মাঠে নেমেছি। আওয়ামী লীগের সহযোগী সংগঠনের চার নেতা দলের প্রার্থীর পক্ষে অবস্থা না নেয়ায় দল এ সিদ্ধান্ত নিয়েছে। লাঙ্গলের পক্ষে ভোটাররা জেগে উঠেছে বলেও তিনি মন্তব্য করেন।

কাজল কায়েস/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :