আওয়ামী লীগ ক্ষমতা হারানোর ভয়ে কাতর : চরমোনাই পীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৮

ইসলামী আন্দোলনের আমির ও চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, আমাদের ওপর হামলা চালিয়ে হাতপাখা মার্কার গণজোয়ার থামানো যাবে না। বাধাগ্রস্ত করা যাবে না আমাদের জয়।

জনতার উদ্দেশে রেজাউল করীম বলেন, আওয়ামী লীগ ক্ষমতা হারানোর ভয়ে কাতর। তাদের এক নেতা বলেছেন ক্ষমতায় আসতে না পারলে একদিনে এক লাখ লোক মারা যাবে। আমরা বলতে চাই, ইসলামী আন্দোলন ক্ষমতায় আসলে সবাই শান্তিতে বসবাস করবেন। ইসলামী আন্দোলন এখন রাজনীতিতে তৃতীয় শক্তি হিসেবে গণ্য। কাজেই হুমকি-ধমকি দিয়ে কোনো লাভ নাই। হাতপাখার গণজোয়ার থামানো যাবে না

রোববার বিকেলে পিরোজপুরের পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন বালুর মাঠে এক নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

চরমোনাই পীর বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বিএনপি পালায়, আবার বিএনপি ক্ষমতায় আসলে আওয়ামী লীগ পালায়। মানুষ অশান্তিতে বসবাস করে। দুনিয়ার শান্তি আর আখিরাতের মুক্তির জন্য ইসলামের পক্ষে রায় দিন। যতই হুমকি আসুক আল্লাহকে ভয় করুন, আল্লাহ সবাইকে হেফাজত করবেন।

jagonews

পিরোজপুর-১ আসনে দলের প্রার্থী হিসেবে হাত পাখা প্রতীকের প্রার্থী হাফেজ মোহাম্মদ মাসুম বিল্লাহকে পরিচয় করিয়ে দিয়ে রেজাউল করীম বলেন, হাতপাখা শান্তির প্রতীক। মাসুম বিল্লাহকে হাতপাখা প্রতীকে ভোট দিন।

ইসলামী আন্দোলনের জেলা শাখার সভাপতি মাওলানা ইয়াহইয়া হাওলাদারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহাবুবুর রহমান, ইসলামী আন্দোলনের এ আসনের প্রার্থী হাফেজ মো. মাসুম বিল্লাহ, শিহাব উদ্দিন কাসেমী, নজরুল আহসান মিন্টু, ইলিয়াস সেখ, আল আমিন, সেখ মো. ওবায়দুল্লাহ, মাওলানা আব্দুল্লাহ, মিজানুর রহমান, শহীদুল ইসলাম তালুকদার ও মো. শহীদুল ইসলাম প্রমুখ।

হাসান মামুন/এএম/আরআইপি

আপনার মতামত লিখুন :