মনসুরের গাড়িবহরে বাধা, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৮:১৪ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৮

মৌলভীবাজার-২ আসনের ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীকের প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদের গাড়িবহরে পুলিশি বাধার অভিযোগ পাওয়া গেছে।

এ সময় পুলিশের সঙ্গে সুলতান সমর্থকদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এতে সুলতান সমর্থক ও পুলিশসহ পাঁচজন আহত হন। সোমবার দুপুর ২টার দিকে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে এ ঘটনা ঘটে।

molovibazar

স্থানীয়রা জানান, রাউৎগাঁওয়ে সুলতান মোহাম্মদ মনসুর আহমদ গণসংযোগ কার্যক্রম চালাচ্ছিলেন। এ সময় নেতাকর্মী ও সমর্থকরা সাইকেল ও গাড়িবহর নিয়ে তার সঙ্গে ছিলেন। হঠাৎ কুলাউড়া থানা পুলিশের এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ গাড়িবহরে বাধা দিলে নেতাকর্মীরা উত্তেজিত হয়ে পড়ে। একপর্যায়ে পুলিশ এবং নেতকর্মীদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়।

এ সময় সুলতান মনসুর পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ও নেতাকর্মীদের শান্ত করার চেষ্টা করেন। পরে সুলতান মনসুরের ব্যক্তিগত ক্যামেরাম্যানের ক্যামেরা নিয়ে যায় পুলিশ। ধস্তাধস্তিতে পুলিশের এসআই জহিরুল ইসলামসহ তিন পুলিশ সদস্য ও মনসুরের ব্যক্তিগত সহকারী সাহেদ এবং ব্যক্তিগত ফটোগ্রাফার আহত হন।

molovibazar

জেলা বিএনপির সহ-সভাপতি আবেদ রাজা বলেন, সম্পূর্ণ অন্যায়ভাবে পুলিশ আমাদের প্রচারকাজে বাধা দিয়ে নেতাকর্মীদের আহত করেছে। আমরা এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা ও সেনাবাহিনীর কাছে লিখিত অভিযোগ দেব।

গাড়িবহরে বাধা দেয়ার কারণ জানতে চাইলে কুলাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মূসা বলেন, গাড়িবহরে যেন অস্থিতিশীল কিছু না ঘটে সেজন্য পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় বিএনপি নেতকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। এ ঘটনায় কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলেও জানান ওসি।

রিপন দে/এএম/এমএস