বাগেরহাটে বাবা-ছেলেসহ আ.লীগের ৪ প্রার্থীর জয়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ১১:৪১ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৮

বাগেরহাট-১ (ফকিরহাট-মোল্লাহাট ও চিতলমারী) আসনে আওয়ামী লীগ প্রার্থী বঙ্গবন্ধুর ভ্রাতুস্পুত্র ও বর্তমান এমপি শেখ হেলাল উদ্দিন ২ লাখ ৫৩ হাজার ২৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্টের ইঞ্জিনিয়ার মাসুদ রানা পেয়েছেন ১১ হাজার ৩৪৯ ভোট।

বাগেরহাট-২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসনে আওয়ামী লীগ প্রার্থী বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ তন্ময় ২ লাখ ২০ হাজার ৯১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট প্রার্থী এমএ সালাম পেয়েছেন ৪ হাজার ৫৯০ ভোট।

বাগেরহাট-৩ (রামপাল ও মোংলা) আসনে নির্বাচিত হয়েছেন বর্তমান এমপি আওয়ামী প্রার্থী হাবিবুন নাহার তালুকদার। তিনি ১ লাখ ৮৮ হাজার ৯০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম ঐক্যফ্রন্ট প্রার্থী জেলা জামায়াতের নায়েবে আমীর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ সেখ পেয়েছেন ১৩ হাজার ৪০৮ ভোট।

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ ও শরণখোলা) আসনে আওয়ামী লীগ প্রার্থী ডা. মোজাম্মেল হোসেন ২ লাখ ৪৭ হাজার ৮৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা আব্দুল মজিদ পেয়েছেন ২ হাজার ৩৯৫ ভোট। এছাড়া ঐক্যফ্রন্ট প্রার্থী জেলা জামায়াতের নেতা মো. আব্দুল আলীম পেয়েছেন ২ হাজার ২৫১ ভোট।

শওকত আলী বাবু/এমএএস/আরআইপি

আপনার মতামত লিখুন :